• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৪ পিএম
সড়ক দুর্ঘটনায়
দুই শিক্ষার্থী নিহত

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: বাকেরগঞ্জে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮ টায় বাকেরগঞ্জের চরাদি ইউনিয়নের নিমতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সুত্র জানা গেছে, বরিশালের চর কাউয়া বাসস্ট্যান্ড থেকে বুধবার সকাল ৮টায় সাগর পরিবহনের একটি বাস  বাকেরগঞ্জের গোমা খেয়াঘাটের উদ্দেশ্যে যাবার পথে নিমতলা মোড় নামক স্থানে গোমা খেয়াঘাট থেকে বরিশালেগামী একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী বরিশাল বিএম কলেজের ছাত্র নাজমুল হোসেন (২১) ও বাকেরগঞ্জের আতাহার উদ্দিন টেকনিক্যাল কলেজের এইচএসসি পরীক্ষার্থী রাব্বি হোসেন গাজী (১৯) গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত মোঃ নাজমুল হক বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের সন্তোষদী গ্রামের মোঃ নান্না মল্লিক এবং মোঃ রাব্বি গাজী মোঃ জসিম উদ্দিন গাজীর পুত্র।

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল বলেন, চরকাউয়া-গোমা সড়কের নিমতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image