• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিক্ষা কর্মকর্তাকে চড় মারলেন মেয়র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
শিক্ষা কর্মকর্তাকে চড় মারলেন মেয়র
দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র মোঃ শাহনেওয়াজ শাহানশাহ

জামালপুর প্রতিনিধি: বিজয় দিবসের অনুষ্ঠানে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র মোঃ শাহনেওয়াজ শাহানশাহ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে চড় মেরেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকালে দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে উপজেলা প্রশাসন বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থাপকের দায়িত্ব পালন করছিলেন শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ। ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলের শ্রদ্ধা নিবেদন করছিলেন। এসময় দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে যান। উপস্থাপক শ্রদ্ধা নিবেদনের জন্য মাইকে প্রশাসন ও বিভিন্ন সংগঠনের নাম ঘোষণা করছিলেন। পৌরসভার নাম ৫ নম্বরে ঘোষণা করায় মেয়র প্রকাশ্যে ওই শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে তাকে চড় মারেন মেয়র।

শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ অভিযোগ করে ঢাকা নিউজকে বলেন, বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা প্রশাসন তাকে উপস্থাপকের দায়িত্ব দেয়। তাকে একটি তালিকাও দেয়া হয়। তালিকায় পৌরসভার নামটি ছিল পাঁচ নম্বরে। তালিকা অনুযায়ী তিনি নামগুলো ঘোষণা করছিলেন। পাঁচ নম্বরে পৌরসভার নাম ঘোষণা করায় মেয়র প্রথমে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে সবার সামনে তাকে চড় মারেন।

এ বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহ ঢাকা নিউজকে বলেন, ‘পৌরসভা একটি স্বতন্ত্র প্রতিষ্ঠান। অথচ পৌরসভার নাম যদি অফিসার্স ক্লাবের পরে দেওয়া হয় তাহলে যে উপস্থাপনা করছেন তিনি মুর্খ ছাড়া আর কি হতে পারে। লাঞ্ছিত করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তাকে থাপ্পর মারিনি, শুধু প্রতিবাদ করেছি।’

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা ঢাকা নিউজকে বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি মেয়র আমাকে জানাতে পারতেন, কিন্তু সবার সামনে একজন সরকারি কর্মকর্তাকে এভাবে লাঞ্ছিত করা মোটেও উচিত হয়নি। আমি একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি জেলা প্রশাসক বরাবর ফরোয়ার্ড করা হয়েছে।’

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image