• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল আর নেই  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ
প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল

জামাল তালুকদার, দুর্গাপুর, নেতকোনা : দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সিনিয়র সাংবাদিক সাহাদাত হোসেন কাজল শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।  

তিনি কর্ম জীবনে দৈনিক বাংলা বাজার, দৈনিক আমাদের সময়, আজকের বাংলাদেশ সহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ । বর্তমানে তিনি ঢাকা নিউজ ২৪ ডট কম,  দৈনিক ঢাকা প্রতিদিন, এবং ইংরেজি পত্রিকা নিউ এইজ এ কর্মরত ছিলেন ।

তাঁর মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাব ৩দিনের শোক কর্মসূচি গ্রহন করেছে । তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, দুর্গাপুর উপজেলা প্রশাসন, নেত্রকোনা জেলা প্রেসক্লাব, দুর্গাপুর প্রেসক্লাব, কলমাকান্দা প্রেসক্লাব, কমরেড মণিসিংহ মেলা উদযাপন পরিষদ, উপজেলা পুজা উদযাপন পরিষদ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিগন শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image