• ঢাকা
  • রবিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে পাঁচ কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩৭ পিএম
বিদায়ী কর্মকর্তাগণের  স্মৃতিচারণ ও অনুভুতি প্রকাশ
বিদায়ী কর্মকর্তাগণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা পর্যায়ের পাঁচ কর্মকর্তার পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

আটোয়ারী অফিসার্স ক্লাবের আয়োজনে বুধবার ১৫ সেপ্টেম্বর বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। পদোন্নতিজনিত বিদায়ী কর্মকর্তাগণ হলেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আব্দুল্লাহ আল মামুন। 

অন্যান্য বিদায়ী কর্মকর্তাগণ হলেন, পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার মোঃ দুলাল হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ সহিদুল ইসলাম ও সহকারী শিক্ষা অফিসার মোঃ মাজেদুর রহমান। অনুষ্ঠানে  বিদায়ী কর্মকর্তাগণের আটোয়ারীতে কর্মরত অবস্থার স্মৃতিচারণ ও অনুভুতি প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। 

আইসিটি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় আরো স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ হুমায়ুন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন,  উপজেলা কৃষি কর্মকর্তা নুরজাহান খাতুন, উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জন ডা. শামীমা বেগম, জনস্বাস্থ্য কর্মকর্তা হৃষিকেশ চন্দ্র রায়, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল প্রমুখ। 

বিদায়ী কর্মকর্তাগণ আবেগ আপ্লুত হয়ে আটোয়ারীর সকল শ্রেণিপেশার মানুষের প্রশংসা করেন। তারা বলেন, আটোয়ারীতে সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা পেয়ে সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব পালন করা সহজ হয়েছে। 

বিদায়ী  কর্মকর্তাগণ সবার কাছে দোয়া কামনা করেন। আলোচনা শেষে বিদায়ী কর্মকর্তাগণকে  ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক সহ উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ ইউসুফ আলী

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image