• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে শিক্ষাপ্রতিষ্ঠানে উৎসব মুখর পরিবেশ


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
সবারই চোখে-মুখে ছিল খুশির ঝিলিক
উৎসবমুখর অবস্থা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে

শেরপুর প্রতিনিধি:   ১৭ মাস পর শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে পেরে আনন্দিত শেরপুরের শিক্ষার্থীরা। রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকেই শেরপুরে উৎসবমুখর অবস্থা দেখা গেছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে। ক্লাস চালু হওয়ায় শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে অন্যরকম আনন্দ উল্লাস দেখা গেছে। ফুরফুরে মেজাজে ছিলেন অভিভাবকরাও।.

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের স্কুলে প্রবেশ করাচ্ছে শিক্ষকরা। বিদ্যালয়ের ফটকে রাখা আছে হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার ব্যবস্থা। দেওয়া হচ্ছে মাস্ক। দীর্ঘদিন পর বিদ্যালয়ে পা রেখেই আনন্দ-উচ্ছাস প্রকাশ করে শিক্ষার্থীরা। সবারই চোখে-মুখে ছিল খুশির ঝিলিক।.

শেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মীম আক্তার জবা বলেন, আমরা অনেকদিন থেকে বাড়িতে বসে ছিলাম। বিদ্যালয়ের কারও সাথে দেখা নেই। এই দেড় বছর পর বিদ্যালয়ে এসে সবাইকে পেয়ে খুব আনন্দিত। অনেক খুশি লাগছে।.

দীর্ঘদিন পর বিদ্যালয়ে ছেলেমেয়েদের নিয়ে এসে খুশি অভিভাবকরাও। শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির শিক্ষার্থী অভিকে নিয়ে এসেছেন মা শাহনাজ পারভীন। তিনি বলেন, দীর্ঘদিন বাসায় থেকে ছেলে-মেয়েরা হাফিয়ে উঠেছেন। আজ বিদ্যালয়ে নিয়ে এসে আমরাও খুশি।.

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুরাইয়া মিলোজ এনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে আমরা ক্লাস চালু করেছি। বিদ্যালয়ের গেইটে সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ডস্যানিটাইজের ব্যবস্থা করেছি। মাস্ক ব্যবহার নিশ্চিত করেছি।  আমাদের উপস্থিতি ছিল শতভাগ।.

এদিকে বিদ্যালয়গুলোর পরিবেশ ও শিক্ষার্থীদের উপস্থিতিতে সন্তুষ্ট জেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল করিম। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশগুলো ভাল ছিল। করোনার এ সময়েও আজকের উপস্থিতি ছিল অনেক।. .

ঢাকানিউজ২৪ /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image