• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জঙ্গি সন্ত্রাস ও মাদক নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:৪৪ পিএম
জুমার নামাজের আগে মুসুল্লিদের সামনে বক্তব্য
কোতোয়ালি মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দ

মোঃ নজরুল ইসলাম,  ময়মনসিংহ ব্যুরো: মাদক সন্ত্রাস জুঙ্গি নির্মুলসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত বৈঠক করে চলছে। কোতোয়ালি মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দ যোগদানের পর থেকে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ, সামাজিক সংগঠন, কমিউনিটি  পুলিশিং, বিট পুলিশিং কমিটি, মসজিদের মুসল্লী ও মন্দির কমিটির সাথে বৈঠক ও আলাপ আলোচনা করে আসছেন।.

শুক্রবার ময়মনসিংহ নগরীর মাসকান্দা শান্তিনগর জামে মসজিদে জুমার নামাজের আগে মুসুল্লিদের সামনে বক্তব্য রাখেন ওসি শাহ কামাল আকন্দ।.

এ সময় মুসল্লীদের উদ্দেশ্যে এবং সকল মহলের সহযোগীতা কামনা করে ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাদক, সন্ত্রাস, জুঙ্গি নির্মুলে সমাজের প্রত‍্যেকের দায়িত্ব রয়েছে। মাদক একটি পরিবারকে ধংস করে দেয়। মেধাবীদেরকে মেধাহীন করে দোয়। সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কে তিনি বলেন, ইসলাম জঙ্গিবাদ সমর্থন করে না। মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মুলে সকলে এগিয়ে আসতে হবে। অন্যথায় সম্ভব হবেনা।.

তিনি আরো বলেন, কোতোয়ালী মডেল থানায় পুলিশি সেবা পেতে কোন ধরণের হয়রানী হতে হবে না। থানায় জিডি কিংবা মামলা সংক্রান্ত বিষয়ে কাউকে কোন টাকা পয়সা দিতে হবেনা। কেউ দালালদের খপ্পরে পড়ে  হয়রানীর স্বিকার হবেন না। মামলা কিংবা জিডির জন্য কেউ টাকা পয়সা দাবি করলে থানার ওসি বা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।. .

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image