• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে সডক দূর্ঘটনায় আহত ২, নিহত-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
সডক দূর্ঘটনায় আহত ২, নিহত-১
সড়ক দূর্ঘটনায় মৃত্যু

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে সড়ক দূর্ঘটনার কদর আলী(২৫) নামে ১জন নিহত ও ২জন আহত হয়েছে বলে জানা যায়। আজ বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত মুঠোফোনে জানান,শনিবার (১১ জুন) সকাল ৮ টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ থেকে সিএনজি যোগে বিরামপুর আসার পথে কুঁচিয়া মোড় নামক স্থানে কুকুরকে সাইড় দিতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে  ৩ জন আহত হয়।

এ বিযয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে কদর আলী(২৫) এর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেক হাসপাতালে ভর্তির পরামর্শ প্রদান করেন। উন্নত চিকিৎসার জন্য রংপুরে যাওয়ার পথে কদর আলী (২৫) এর মৃত্যু হয়। উক্ত নিহত কদর আলী (২৫) দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) উপজেলার বাসুদেবপুর গ্রামের শুভ মিয়ার ছেলে।

অপর আহত দুইজন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত দুইজন হলেন,দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার তেলিপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও সাইফুল ইসলামের ছেলে সাগর(১২)। সাইফুল-সাগর সম্পর্কে বাবা-ছেলে। প্রতিনিয়ত এমন ভাবে সড়ক দূর্ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোক নেমে এসেছে বলে জানা যায়।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image