• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে গৃহবঁধুকে আত্মহত্যার প্ররোচিত করার অভিযোগ


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৬ পিএম
বিষপানে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ
ফাইল ছবি

আমান উল্লাহ খাঁন ফারাবী,  চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে তাসলিমা আক্তার (২৬) নামে এক গৃহবঁধুকে শারিরিক ও মানসিক নির্যাতন করে বিষপানে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ পাওয়া গেছে । এব্যাপারে নিহত তাসলিমার পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে। .

এর আগে ওই গৃহবঁধু ১১ সেপ্টেম্বর কীটনাশক খেয়ে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই সে রোববার ১২ সেপ্টেম্বর ভোরে মারা যায়। .

তাসলিমা আক্তারের ভাই হাবিবুর রহমান ও রাসেল জানান, তার বোনের সাথে চাঁদপুর পৌর এলাকার বিষ্ণুদি গ্রামের মোবারক হোসেনের সাথে ৩ বছর পুর্বে বিয়ে হয়। তাদের ঘরে দেড় বছরের একটি ছেলে রয়েছে। মোবারক হোসেন ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা বাজারের ঢাকা হোটেলে কাজ করার কারণে তারা বাজারের পাশেই ভাড়া ঘরে থাকতো। কিন্তু তাসলিমাকে প্রায়শ:ই তার স্বামী ও শশুড় শারিরিক ও মানসিক নির্যাতন করতো। এজন্য সে বাপের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। কয়েকদিন পুর্বে তাসলিমা বাজারে তার স্বামীর কাছে গেলে তাকে মারধর করে।.

সর্বশেষ শুক্রবার ১০ সেপ্টেম্বর তাকে মুঠোফোনে অশ্লীল কথাবার্তা বলে বিষ খেয়ে মরে যেতে বলে। পরে অভিমান করে শারমিন আক্তার শনিবার কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। দ্রুত আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ১২ সেপ্টেম্বর মৃত্যু বরণ করে।.

পরে তার পিতা বাদী হয়ে স্বামী ও শ^শুড়ের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে রোবাবার ১২ সেপ্টেম্বর বিকালে লিখিত অভিযোগ করে। .

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শহিদ হোসেন জানান, চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেছে। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
 . .

ঢাকানিউজ২৪ / আমান উল্লাহ খাঁন ফারাবী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image