• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী সরকারের দুঃশাসন জনগণকে নিঃস্ব করছে: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
আওয়ামী সরকারের দুঃশাসন জনগণকে নিঃস্ব করছে
গণ-পদযাত্রা করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

ডেস্ক রিপোর্টার : গণ-পদযাত্রা কর্মসূচীতে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ফ্যাসিস্ট সরকার, অগণতান্ত্রিক সরকার ও জনগণের বিরুদ্ধের সরকারকে আমেরিকা, ভারত, চিন ও জাপানসহ কোন গণতান্ত্রিক শক্তি সমর্থন করে না, যার প্রমাণ আমেরিকায় গণতন্ত্র সম্মেলনে বাংলাদেশ দাওয়াত পায়না।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শাপলা চত্বর ঘুরে কেন্দ্রীয় কার্যালয় পর্যন্ত গণ-পদযাত্রা করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

আমরা নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ক্ষমতা ফিরিয়ে এনে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের দুঃশাসন জনগণকে নিঃস্ব করছে। সহ্যের সীমা অতিক্রম করেছে জনগণ এই সরকারকে আর এক মুহূর্তও ক্ষমতায় দেখতে চায় না।

গণ-পদযাত্রায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী। তিনি বলেন- জনগণ আগুনছোয়া মূল্যে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে গিয়ে দিসেহারা হয়ে পড়েছে। আপনাদের কোন উদ্যোগ নেই জনগণের ভোগান্তি কমানোর তাই ক্ষমতা ছেড়ে দিন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ক্ষমতায়ন প্রতিষ্ঠিত হলে জনভোগান্তি শেষ হবে, জনগণ মুক্তি পাবে এবং দেশে শান্তি ফিরে আসবে।

উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য- আবদুল হাসিব চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, মহিলা সম্পাদক নিলুফার আহম্মেদ শাপলা, ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, রবিউল ইসলাম রবি সহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণের নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আব্দুল কাদের, কো-চেয়ারম্যান পারভিন নাছের খান ভাষানি, প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান লিটন, নাজমা আক্তার, রানী শেখ সহ বাংলাদেশ পিপলস পার্টির কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image