• ঢাকা
  • শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটে ব্লু হোয়েল গেইম খেলে শিক্ষার্থীর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৯ এএম
ব্লু হোয়েল গেইম খেলে শিক্ষার্থীর আত্মহত্যা
শিক্ষার্থীর আত্মহত্যা

সিলেট প্রতিনিধি: সিলেটে ব্লু হোয়েল গেইম খেলে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে, রোববার রাত ১১টায় সিলেটের বিয়ানীবাজার উপজেলার পৌরসভার শ্রীধরা গ্রামে। ইতোমধ্যে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

নিহত স্কুল ছাত্রের নাম আহমদ আল আবী (১৩)। সে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য নোমান আহমদের ছেলে এবং খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সপ্তম শ্রেণি ছাত্র।

পুলিশ বলছে, নিহত আহমদ আল আবী নিজের ট্যাব দিয়ে ব্লু হোয়েল গেম খেলতে ছিল। এই গেম খেলেই হয়তো সে আত্মহননের পথ বেঁচে নেয়।

স্থানীয়রা জানান, ঘরে দরজা বন্ধ পেয়ে তাকে অনেক ডাকাডাকি করা হয়। কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ দরজা খোলে লাশ উদ্ধার করে। এ সময় ঘর থেকে নিহত আহমদ আল আবী এর ট্যাব জব্দ করে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, পরিবারের সবাই আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে একা ছিল আহমদ আল আবী। সে ঘরের প্রবেশ ফটক (কেসি গেইট) তালা দিয়ে ঘরের ভেতর একা ছিল।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি ষ্পষ্ট। তবে কি কারণে  সে আত্মহনন করেছে সেটি ময়না তদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে জানা যাবে।

তিনি বলেন, ওই স্কুল ছাত্রের পরণে ছিলো তার বড় বোনের পায়জামা, কামিজ ও ওড়না ছিল। আর লাশটি ঝুলন্ত অবস্থায় ওড়না গিয়ে মুখ ঢাকা ছিল।

ঢাকানিউজ২৪.কম / আবুল কাশেম রুমন/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image