• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে ধর্মগড় ইউনিয়ন আ'লীগের সাধারণ সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করব
আ'লীগের সাধারণ সভা

হুমায়ুন কবির, রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সোমবার (২৫ অক্টোবর) সন্ধায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে শেখ হাসিনার মনোনীত নৌকার মার্কার প্রার্থী ও ধর্মগড় ইউনিয়ন আ'লীগ সভাপতি আবুল কাশেমের নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন সন্ধায় ইউনিয়ন আ'লীগের উদ্যোগে ধর্মগড় মাদ্রাসা মাঠে  সাধারণ সভার সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আ' লীগ সহ- সভাপতি মোকসেদুর রহমান। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আ'লীগ সভাপতি সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব।

আরও বক্তব্য দেন, প্রবীর আ'লীগ নেতা আব্বাস আলী, ইউনিয়ন আ'লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, মহিলা আ'লীগ সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম প্রমুখ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ'লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকার প্রার্থী আবুল কাশেম বলেন আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করছি  আমার জীবন যৌবন সব দলের জন্য বিলিয়ে দিয়েছি, সেজন্য নেত্রী আমাকে নৌকা মার্কার প্রতিক দিয়েছে এ নৌকা আপনাদের সকলের, তাই আপনাদের সকলের কাছে আমি নৌকা মার্কায় ভোট চাই। আমি আমার জীবনে কারো কাছে এক টাকার বিনিময়ে কাজ করি নাই ,আমি জেলা পরিষদের সদস্য ছিলাম আমি এলাকার অনেক প্রতিষ্ঠানে লক্ষ লক্ষ টাকা অনুদান দিয়েছি। মসজিদ মন্দির নির্মাণের জন্য টাকা দিয়েছি। তাই আমি নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো ইনশাআল্লাহ ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক।

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image