• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

লালমনিরহাটে পানিবন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৪ পিএম
পানিবন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু
ত্রাণ বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে বন্যায় পানিবন্দি পরিবার গুলোর মাঝে ত্রাণ বিতরণ শুরু হয়েছে। এবারের বন্যায় জেলার ৪ উপজেলায় ১৫০ মে.টন চাল ত্রাণ হিসেবে বরাদ্দ দিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের আওতায় জেলা প্রশাসক। শনিবার থেকে এ ত্রাণ বিতরণ শুরু হয়েছে। জেলা প্রশাসক আবু জাফর এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলার হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে এ ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনকি সম্পাদক মজিবুল আলম সাদাত। এ সময় পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহানাজ ফেরদৌসী সীমাসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ওই ইউনিয়নে ১ হাজার পানিবন্দি পরিবারের মাঝে ১০ কেজি করে মোট ১০ মে.টন চাল বিতরণ করা হয়।

এদিকে ওই উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের ১১’শ পানিবন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাড. মশিউর রহমান। এছাড়া হাতীবান্ধা উপজেলার বড়খাতা, সানিয়াজান, গড্ডিমারী, সিঙ্গিমারী ও সিন্দুর্না ইউনিয়নে এ ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

উল্লেখ, এবারের বন্যায় লালমনিরহাট সদর উপজেলায় ৪৪ মে.টন ৫’শ কেজি, আদিতমারী উপজেলায় ৩৫ মে.টন, কালিগঞ্জ উপজেলায় ১৩ মে.টন ও হাতীবান্ধা উপজেলায় ৫৮ মে.টন চাল বরাদ্দ দেয় জেলা প্রশাসক।

ঢাকানিউজ২৪.কম / নুরনবী সরকার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image