• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অভিনেত্রী প্রভাকে আইনজীবির লিগ্যাল নোটিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
অভিনেত্রী প্রভাকে লিগ্যাল নোটিশ
অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা

বিনোদন ডেস্ক : অভিনয়ের বাইরেও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন টেলিভিশন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এবার আলোচনায় এসেছেন একটি লিগ্যাল নোটিশকে কেন্দ্র করে।

অতীতের এক স্ক্যান্ডাল নিয়ে প্রভাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

আইনজীবী আরও বলেছেন, আগামী ৭ দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা করা হবে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে প্রাপ্তি স্বীকারপত্রসহ প্রভার রাজধানী গুলশানের বাসার ঠিকানায় লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

আইনি নোটিশের বিষয়ে কোনো কথা বলেননি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০১০ সালে প্রেমিক রাজিব হাসানের সঙ্গে বাগদান হয়েছিল সাদিয়া জাহান প্রভার। সেই বছরই শুটিং সেট থেকে পালিয়ে গিয়ে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image