• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নোয়াখালীতে ভবনের সিঁড়ি থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
ভবনের সিঁড়ি থেকে পড়ে
নির্মাণ শ্রমিকের মৃত্যু

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে নির্মাণাধীন ভবনের ৪তলা সিঁড়ি থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মো.নাদিম (২২) চাঁপাইনবাবগঞ্জ জেলার তাতিপাড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাকর আলী গ্রামের মৃত দুরুল মিয়ার ছেলে।

গতকাল রোববার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নিহতের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জেলার বাকর আলী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার করালিয়া এলাকার সিরাজ কোম্পানীর বিল্ডিংয়ে কাজ করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, নাদিম রাজমিস্ত্রি হিসেবে কাজ করত। উপজেলার বসুরহাট পৌরসভার করালিয়া এলাকার মো. সিরাজ কোম্পানীর বিল্ডিংয়ে নির্মাণ শ্রমিক হিসাবে বেশ কয়েকদিন যাবত কাজ করছে। গত শনিবার সকালে কাজ করার জন্য গেলে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে নির্মাণাধীন ভবনের ৪তলার সিঁড়ি থেকে পড়ে গিয়ে মাথার পিছনে গুরুত্বর আঘাত পায় । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকা জনক হওয়ায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ৯টার দিকে কুমিল্লা আলেকার চর বিশ্বরোড এলাকায় পৌঁছলে নাদিম মারা যায়।

নিহতের বড় ভাই মো.নয়ন জানান, কুমিল্লা থেকে তার ছোট ভাইয়ের মরদেহ গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে তার দাফন সম্পন্ন করা হয় ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image