• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শান্তিতে থাকুন কিং পেলে: রোনালদো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৩ পিএম
শান্তিতে থাকুন
কিং পেলে ও রোনালদো

নিউজ ডেস্ক : সর্বকালের সেরা ফুটবলার খ্যাত পেলে ৮২ বছর বয়সে সাও পাওলোর হাসপাতালে মারা গেছেন। তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শোকটা নিশ্চিতভাবেই ব্রাজিলে বেশি। যা আঁচ করতে পারছেন সর্বকালের অন্যতম সেরা খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো। 

তার মৃত্যুতে শোক জানিয়ে রোনালদো লিখেছেন, পেলে চলে যাওয়ায় ব্রাজিলিয়ানদের প্রতি সমবেদনা। বিশেষ করে এডসন আরান্তেস পরিবারের প্রতি। একটা গুড বাই লিখে শাশ্বত পেলেকে হারানোর ব্যথা বোঝানো যাবে না। 

রোনালদো বলেন, তার সঙ্গে যখনই দেখা হয়েছে, তিনি আমার প্রতি যে স্নেহ দেখিয়েছেন তা বলে বোঝানো যাবে না। এমনকি যখন আমি দূরে থেকেছি তখনও। কোটি মানুষের জন্য তিনি গতকাল ও আজ পর্যন্ত উৎসাহ ছিলেন, আজীবন থাকবেন। তাকে ভুলে যাওয়া হবে না, তার স্মৃতি চিরন্তন থাকবে। শান্তিতে থাকুন কিং পেলে।

ব্রাজিলের তারকা নেইমার জুনিয়র লিখেছেন, পেলের আগে ফুটবল কেবল একটি খেলা ছিল। তিনি সবকিছু বদলে দিয়েছেন। ফুটবলকে শিল্পে, বিনোদনে রূপান্তরিত করেছেন। তিনি দরিদ্র, কৃষ্ণাঙ্গদের কণ্ঠ দিয়েছেন। এই রাজার জন্য ফুটবল এবং ব্রাজিল মর্যাদায় উন্নীত হয়েছে।

অনেককেই পেলের সঙ্গে তুলনা করা হয়েছে। ব্রাজিলের নেইমার-রদ্রিগোকে তার সঙ্গে তুলনা করা হয়। কিন্তু পেলে যার মধ্যে নিজের মিল পান সেই এমবাপ্পেও শোকে বিহ্বল, ফুটবলের রাজা আমাদের ছেড়ে গেলেন, কিন্তু ফুটবলে তার অবদান কোনদিন মুছে যাবে না। শান্তিতে থেক ফুটবলের রাজা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image