• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির আন্দোলনও সবসময় পাশ কাটিয়ে চলে যাচ্ছে: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
বিএনপির আন্দোলন পাশ কাটিয়ে চলে যাচ্ছে
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্টার : বিএনপির আন্দোলন ঘূর্ণিঝড় মোখার মতো পাশ কাটিয়ে চলে যাচ্ছে বলেছেন, তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বিএনপি আন্দোলন করছে করুক। 

বৃহস্পতিবার (১৮ মে) সচিবালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিভিন্ন ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘আমাদের উপকূল অতিক্রম করার আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন যে প্রাকৃতিক ঘূর্ণিঝড় আসছে; রাজনৈতিক ঘূর্ণিঝড়ও আসবে। সে জন্য তিনি প্রস্তুত থাকতে বলেছেন।
 
তিনি বলেন, ‘আমি আশ্চর্য হয়ে গেছি, প্রকৃতিক দুর্যোগ আঘাত হানার বিষয়ে মানুষ যখন শঙ্কিত, তখন মানুষের পাশে না দাঁড়িয়ে রাজনীতির সঙ্গে মেলানো বা উপহাস করা একজন রাজনীতিবিদের মানায় না। তবে মোখা তো পাশ কাটিয়ে চলে গেছে। বিএনপির আন্দোলনও সবসময় পাশ কাটিয়ে চলে যাচ্ছে।’
 
বিদেশি রাষ্ট্রদূতদের নিরাপত্তা তুলে নেয়া হয়নি জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, কূটনীতিকদের বাড়তি নিরাপত্তা প্রত্যাহার করায় তাদের সঙ্গে সম্পর্কের কোনো নেতিবাচক প্রভাব পড়বে না। দেশে এখন জঙ্গি তৎপরতা না থাকায় শুধু তাদের বাড়তি নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে। প্রয়োজন হলে তাদের আরও নিরাপত্তা দেয়া হবে।
 
এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, জাতিসংঘে ‘শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ নামে প্রস্তাব পাস হয়েছে। আর এর মধ্য দিয়ে প্রমাণ হয়েছে, জনগণের জন্য তার (শেখ হাসিনা) কাজের স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image