• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রাভা হেলথ ঘরে ল্যাব চালু করেছে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
প্রাভা হেলথ ঘরে ল্যাব চালু করেছে 
প্রাভা হেলথ বাংলাদেশ

জহিরুল ইসলাম সানি:

প্রাভা হেলথ বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্বাস্থ্যসেবা ব্র্যান্ড গর্বিতভাবে ঘরে ল্যাব চালু করেছে। এটি একটি উদ্ভাবনী সমাধান যা রোগীর ঘরে বসেই দ্রুত এবং সুবিধাজনক ল্যাব টেস্টিং অফার করে। এই বিপ্লবী পরিষেবার লক্ষ্য হল সময় এবং শ্রম সাশ্রয় করে একটি নির্বিঘ্ন অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে মানুষের স্বাস্থ্য পরিষেবা অ্যাক্সেস করার উপায়কে রূপান্তরিত করা।

০৮ ফেব্রুয়ারী ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে অফিসিয়াল লঞ্চ ইভেন্টে ঘর ল্যাব লোগো উন্মোচন করা হয়।

প্রাভা স্বাস্থ্যের প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান, মিসেস সিলভানা কাদের সিনহা অনুষ্ঠানে গ্রাহকদের উচ্চ মানের এবং সহজলভ্য স্বাস্থ্যসেবা প্রদানে কোম্পানির অঙ্গীকারের উপর জোর দেন।

সিলভানা কাদের সিনহা বলেন, মানসম্পন্ন স্বাস্থ্য পরিষেবার অ্যাক্সেস ভূগোল বা সময়ের দ্বারা সীমাবদ্ধ।  ঘর ল্যাবের সাথে, আমরা একটি সাশ্রয়ী মূল্যের এবং সুবিধাজনক সমাধান প্রদানের মাধ্যমে মানসম্পন্ন ল্যাব টেস্টিংকে সবার জন্য অ্যাক্সেসযোগ্য করে তুলবে।

তিনি বলেন, ঢাকার প্রত্যেকেই এই অ্যাপসে বুকিংয়ের ৩ ঘন্টার মধ্যে গ্রাহকের মানসম্পন্ন নমুনা সংগ্রহ করতে পারবে। এটি বাজারে উপলব্ধ দ্রুততম হোম ল্যাব পরীক্ষার সমাধানগুলির মধ্যে একটি। পরিষেবাটি রোগীদের শারীরিকভাবে ল্যাব বা স্বাস্থ্যসেবা কেন্দ্রে যাওয়ার প্রয়োজনীয়তা দূর করবে ও সংক্রমণের ঝুঁকি কমাবে।

প্রাভা হেলথের বিপণন ও কর্পোরেট বিক্রয়ের প্রধান শাফাত আলী চয়ন বলেন, আমি আপনাদের সকলের কাছে আমাদের সর্বশেষ অফার, ঘর ল্যাব, পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দিত।  ঘর ল্যাব প্রাভা স্বাস্থ্য সামগ্রিকভাবে স্বাস্থ্যসেবা শিল্পের জন্য একটি বড় মাইলফলক প্রতিনিধিত্ব করে, কারণ এটি ঘরে বসেই দ্রুত এবং সুবিধাজনক ল্যাব পরীক্ষার জন্য একটি বৈপ্লবিক সমাধান প্রদান করে। 

সংবাদ সম্মেলনে প্রাভা হেলথের চিফ প্রোডাক্ট অফিসার মোহাম্মদ আবদুল মতিন ইমন বলেন, আমরা আত্মবিশ্বাসী যে, ঘর ল্যাব জনগণ ভালোভাবে গ্রহণ করবে এবং স্বাস্থ্যসেবা শিল্পে এর ভালো প্রভাব বিস্তার করবে। প্রাভা হেলথ থেকে আমরা ইতিমধ্যেই গত ৫ বছরে ৪৪০,০০০ এরও বেশি রোগীকে সেবা দিয়েছি, এখন আমাদের জন্য আন্তর্জাতিক মানের পাশাপাশি সুবিধাজনক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার সময় এসেছে।

তিনি বলেন, ঘর ল্যাব পরিষেবাটি ঢাকা মেট্রোপলিটন এলাকার সকল গ্রাহকদের জন্য উপলব্ধ এবং প্রাভা হেলথের ওয়েবসাইট বা অনলাইনের মাধ্যমে সহজেই অর্ডার করা যেতে পারে।  কোম্পানিটি অদূর ভবিষ্যতে বাংলাদেশের অন্যান্য শহরেও এর পরিষেবা সম্প্রসারণের পরিকল্পনা করছে। প্রাভা হেলথ সর্বোচ্চ মানের ল্যাব পরিষেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং ঘর ল্যাবও এর ব্যতিক্রম নয়। সেবাটি প্রাভা হেলথের অত্যাধুনিক ল্যাবরেটরি সুবিধা দ্বারা চালিত।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image