• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জমানো টাকার মালা প্রার্থীকে পড়ালেন নতুন ভোটার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
জমানো টাকার মালা প্রার্থীকে পড়ালেন নতুন ভোটার
জমানো টাকার মালা প্রার্থীকে পড়ালেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও শহরে পানির লাইনের কাজ করে সঞ্জীব রায়(২২)। কাজে গেলে প্রতিদিন আয় হয় তার ৩ শ টাকা। আয়ের কিছু টাকা জমিয়ে তা সুতোয় বুনে মালা বানিয়ে পছন্দের প্রার্থীকে পড়িয়ে প্রার্থীর প্রতি নিজের উচ্ছাস, সমর্থণ ও ভালোবাসা প্রকাশ করলেন তিনি।

রবিবার(১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বদলিপাড়া মহল্লায়  ১ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোহম্মদ বুলেটের নির্বাচনী প্রচারণার উঠান বৈঠকে তাকে টাকার মালা পড়ানোর দৃশ্য দেখা যায়।

সঞ্জীব রায় জানান, এবারে আমি নতুন ও প্রথম ভোট প্রদান করবো। আমি আমার ভোট কাকে দিবো এ নিয়ে দ্বিধার মধ্যে ছিলাম। আমি এই প্রার্থীর সমাজ সেবামূলক কাজ বিবেচনা করে তাকে ভোট প্রদানের সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার কাজের টাকা থেকে জমিয়ে এবং সে টাকার মালা বুনে পছন্দের প্রার্থীকে পড়িয়ে তার প্রতি ভালোবাসা ও সমর্থণ প্রকাশ করেছি। তিনি নির্বাচিত হলে আমি অনেক খুশী হবো।

আপেল প্রতীকের মেম্বার প্রার্থী মোহম্মদ বুলেট বলেন, এ ভালোবাসার মান আমি রাখবো। নির্বাচিত হই আর না হই সারাজীবন সমাজ সেবায় নিজেকে বিলিয়ে দেবো। শ্রমিক সঞ্জীবের এ মালা আমি যত্ন করে তুলে রাখবো। এটি আমাকে সমাজসেবা মূলক কাজে অনুপ্রেরণা যোগাবে। আমাদের সকলের চাওয়া একটি শান্তিপূর্ণ পরিবেশে অবাধ  ও সুষ্ঠুভাবে যেনো ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আমি জয়ের বিষয়ে আশাবাদী।

এদিকে দিন যতই ঘনিয়ে আসছে ভোটারদের মাঝে ততই বাড়ছে ভোট প্রদানের উচ্ছাস, উম্মাদনা ও উত্তেজনা। নির্বাচনী আমেজের এই উত্তেজনাকর পরিবেশে ভোটারদের মাঝে শঙ্কারও দানা বাঁধছে। ভোটারগণ আসন্ন ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে একটি শান্তিপূর্ণ পরিবেশ চায়। যেনো নিরাপদে তারা ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

জানা যায়, এ ইউনিয়নে চেয়ারম্যানপদে ২ জন, মেম্বারপদে ৯ জন ও  সংরক্ষিত নারী আসনে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image