• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টানা বৃষ্টিতে তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৫৮ পিএম
খেলা পরিত্যক্ত
খেলা পরিত্যক্ত মাঠ

ডেস্ক রিপোর্টার: বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ও শেষ ম্যাচের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। আবহাওয়া খেলার উপযুক্ত থাকলে আগামীকাল চতুর্থ দিনের খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়। মোট ৯৮ ওভার খেলার পরিকল্পনা করা হয়েছে।

ঢাকা টেস্টের প্রথম দিন থেকেই শুরু হয়েছে প্রকৃতির এই খেলা। প্রথম দিনে বৃষ্টি ও আলোক স্বল্পতায় খেলা হয় ৫৭ ওভার। দ্বিতীয় দিনেও সারাদিন ছিল গুড়িগুড়ি বৃষ্টি। খেলা হয়েছে কেবল ৬.২ ওভার।

তৃতীয় দিন খেলা শুরু হওয়ার কথা ছিল সকাল সাড়ে নয়টায়। কিন্তু মিরপুরে আকাশে রাত থেকেই চলছে বৃষ্টি। সারাদিনেও অবস্থার উন্নতি হয়নি। তাই ম্যাচ রেফারি নিয়ামুর রশীদ দুই দলের খেলোয়াড়দের হোটেলেই থাকতে বলেছেন। সকাল থেকেই হোটেলে বাংলাদেশ ও পাকিস্তান দুই দল।

এখন পর্যন্ত যতটুকু খেলা হয়েছে, তাতে সফরকারী পাকিস্তান প্রথম ইনিংসে তুলেছে ২ উইকেটে ১৮৮ রান। উইকেটে আছেন আজহার আলি ১৩৬ বলে ৫২ রানে। তার সঙ্গী অধিনায়ক বাবর আজম খেলছেন ১১৩ বলে ৭১ রানে।

এই টেস্টের এক ইনিংসও শেষ করা যায়নি। আজ তৃতীয় দিন খেলা না হওয়ায় বাকি থাকল দুই দিন। শেষের দুই দিনেও ম্যাচের ফল হতে পারে। সেক্ষেত্রে পাকিস্তান চালকের আসনে থেকে প্রভাব বিস্তার করতে পারে ম্যাচে। স্বাগতিকদের চেয়ে পেস বোলিং বিভাগে এগিয়ে থাকা সফরকারীদের জন্য ইতিবাচক। আবহাওয়াও পেস বোলারদের অনুকূলে।

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, কাল সকালে আকাশে সূর্যের দেখা পাওয়া যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সে ক্ষেত্রে মিরপুরে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় টেস্টের শেষ দুই দিনে কিছু ব্যাট-বলের লড়াই দেখার আশাও আরেকটু আলো পাচ্ছে।

দুই টেস্টের এই সিরিজের প্রথম টেস্টে চট্টগ্রামে ৮ উইকেটে জিতে সিরিজে এগিয়ে আছে পাকিস্তান।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image