• ঢাকা
  • মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুলাউড়ায় বন্যার্তদের মাঝে লতিফ খাঁন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১৩ পিএম
ফাউন্ডেশন অসহায়দের পাশে থাকতে চায়।
লতিফ খাঁন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যাকবলিত মানুষের মাঝে দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে সামাজিক সংগঠন নিউ স্টার ক্লাব গৌরীশংকরের আয়োজনে গৌরীশংকর ও মীরশংকর গ্রামের বন্যাকবলিত মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। এর আগে গত ২৭ মে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। 

নিউ স্টার ক্লাবের সভাপতি মো. শুকুর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমামের পরিচালনা ত্রাণ বিতরণীতে প্রধান অতিথি ছিলেন জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মাহবুব।

বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক ডা. নারায়ণ, মীরশংকর ক্রীড়া চক্রের সভাপতি ও কুলাউড়া উত্তর বাজারের সবুজ সংঘ বাদশাহগঞ্জ বাজারের সভাপতি জায়েদুর রহমান- ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য নেহারুন বেগম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, খাদিমুল কোরআন পরিষদের সভাপতি ফয়াজ মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবু ঘোষ, ফ্রেন্ড সোসাইটি ক্লাব মীরশংকরের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

ত্রাণ বিতরণীতে ভার্চুয়ালী যুক্ত হয়ে আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান বলেন, বন্যা, খরা, আনন্দ-বেদনা সকল পরিস্থিতিতে লতিফ খান ফাউন্ডেশন অসহায়দের পাশে থাকতে চায়।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় প্রয়াত থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ খান অনেক বার পাকিস্তানি বাহিনীর হাতে গ্রেপ্তার এড়াতে জয়চন্ডী ইউনিয়নে আশ্রয় নিয়েছিলেন। তাই এ ইউনিয়নের সাথে আমার পরিবারের আত্মার সম্পর্ক রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image