• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশবাসীর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
দেশবাসীর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায়
গণফোরাম

নিউজ ডেস্ক : দেশবাসীকে শুভ নববর্ষ ১৪৩০ পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী শুভেচ্ছা বার্তায় বলেন- দেশবাসীর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। কিন্তু কর্তৃত্ববাদী শাসন জনগণের জীবনযাত্রার মান দুরূহ করে তুলেছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি, বিদ্যুৎ, তেল ও গ্যাসের মূল্যবৃদ্ধি, গনবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে জনগণের বাক স্বাধীনতা হরণ, সীমাহীন দূর্নীতি, অর্থ পাচার, খুন, ধর্ষণ ও বিচারহীনতা সহ নানান কুকর্মে নাগরিকরা জান-মালের নিরাপত্তাহীনতায় ভুগছে।

উন্নয়নের নামে লাগামহীন লুটপাট হয়েছে কিন্তু দুর্যোগকালীন সময়ে জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তার কোন ব্যবস্থা হয়নি। আমরা গণফোরাম দেশের জনগণের জন্য সুন্দর বাসযোগ্য বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। সেই লক্ষ্যে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার ফিরিয়ে এনে মুক্তিযুদ্ধের সত্যিকারের চেতনা বাস্তবায়ন করে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার সম্পন্ন বাংলাদেশ ভবিষ্যৎ প্রজন্মের জন্য রেখে যাওয়াই আমাদের অঙ্গীকার।

জনগণের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি, বাংলাদেশ দীর্ঘজীবী হোক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image