• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাবেক এমপি ও শ্রীমঙ্গলের মেয়র আহাদ মিয়ার মৃত্যুতে শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
আহাদ মিয়ার মৃত্যু
সাবেক এমপি ও শ্রীমঙ্গলের পৌর মেয়র আহাদ মিয়া

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গলের সর্বজন শ্রদ্ধেয় ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সাবেক এমপি ও  শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. আহাদ মিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর ।  

সোমবার (৮ নভেম্বর) সকাল ১০টা ৫০মিনিট সময়ে তিনি ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি অনেক দিন যাবত অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন।

তিনি ১৯৮৮ সালের চতুর্থ জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য আহাদ মিয়া তিনি পৌরসভার ২ বারের মেয়র ছিলেন (একবার চেয়ারম্যান ২০০৪ সালে ও  একবার মেয়র ২০০৮ সালের মেয়র হন)।

সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র শ্রীমঙ্গলের প্রবীণ এই রাজনীতিবিদ'র মৃত্যুতে মৌলভীবাজার জেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠন উনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

এদিকে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসনের বীর মুক্তিযোদ্ধা ডা: উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ (এমপি), শ্রীমঙ্গল পৌরসভা , শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব,শ্রীমঙ্গল প্রেসক্লাব, শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাব,শ্রীমঙ্গল সাপ্তাহিক জয়বার্তা,আমার সিলেট ২৪ ডট কম,নিউজ কর্ণার,নিরপাদ বাংলাদেশ চাই,শ্রীমঙ্গল থিয়েটার,বিজয়ী থিয়েটার,জাগরণ সাহিত্য পরিষদ,নাগরদোলা থিয়েটার,থিয়েটার ভিশন পক্ষ থেকে  শোক প্রকাশ ও মাগফিরাত কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / মো. জহিরুল ইসলাম/কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image