• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্বাচনী সহিংসতায় আহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
শোরের মণিরামপুরে ইউপি নির্বাচনী সহিংসতায় শিক্ষার্থীসহ দুই জন আহত হয়েছেন
আহত সাইফুল ইসলাম ও জিহাদ হোসেন

নিউজ ডেস্ক: যশোরের মণিরামপুরে ইউপি নির্বাচনী সহিংসতায় শিক্ষার্থীসহ দুই জন আহত হয়েছেন। রোববার সকালে দুর্বৃত্তরা তাদের উপর হামলা করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- মণিরামপুরের চালুহাটি ইউনিয়নের নেংগুড়াহাট গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩২) ও একই গ্রামের গোলাম মোস্তফার নবম শ্রেণিতে পড়ুয়া ছেলে জিহাদ হোসেন (১৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের স্বজনরা জানায়,রোববার সকালে মণিরামপুরের চালুয়াহাটি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন সাইফুল ইসলাম। পথে একদল যুবক পিছন দিক থেকে এসে তার মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় ঠেকাতে গেলে সাইফুলের হাতেও আঘাত করে রক্তাক্ত জখম করে তারা। এদিকে, জিহাদ হোসেন সকালে তার এক শিক্ষকের মৃত্যুর খবর শুনে সেখানে যাচ্ছিলেন। মণিরামপুরের সরুব্ধিকান্দা এলাকা থেকে পিছন দিক থেকে তার উপর হামলা করে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা।

আহত সাইফুল ইসলাম বলেন, ভোট কেন্দ্রের কাছাকাছি এলে পিছন দিক থেকেতার উপর  হামলা চালানো হয়। তাদের উপর হামলাকারীরা কোন পক্ষের সমর্থক ছিল সেটা তিনি চিনতে পারেননি।

আহত সাইফুল ইসলামের মা সুফিয়া বেগম বলেন, আমার ছেলে ফার্ণিচারের দোকানে কাজ করে সংসার চালায়। কারও সাথে কোন ঝগড়া নেই। সে একজন সাধারণ ভোটার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আহসানুল মিজান রুমি বলেন, আহতরা আশঙ্কামুক্ত।

 

 

 

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image