• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মৌলভীবাজারে গণফোরামের প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
গণফোরামের প্রতিনিধি সমাবেশ
গণফোরামের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারে গণফোরামের সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২টায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তন কেন্দ্রে গণফোরামের সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশে দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসী ইকবাল আহমদের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও গণফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা জননেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুখপাত্র  গণফোরাম ও সাবেক  সাধারন সম্পাদক, সুপ্রিম কোর্টে  আইনজীবি  সমিতি সদস্য এ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সিনিয়র আইনজীবী সুপ্রিম কোর্ট ও সদস্য কেন্দ্রীয় স্ট্রিয়ারিং কমিটি গণফোরাম মুহাম্মাদ মহ্সীন রশিদ, গনফোরাম কেন্দ্রীয় কমিটি ও আহব্বায়ক সিলেট জেলা গণফোরাম, এ্যাডভোকেট আনসার খাঁন, সদস্য কেন্দ্রীয় স্ট্রিয়ারিং কমিটি গণফোরাম, এ্যাডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, গণফোরাম যুক্তরাষ্ট্র শাখা গোলাম হোসেন আহবাব, কেন্দ্রীয় স্ট্রিয়ারিং কমিটি গণফোরাম লতিফুল বারী হামীম, সদস্য কেন্দ্রীয় স্ট্রিয়ারিং কমিটি  গণফোরাম  আবুল হাছিব চৌধুরী, সদস্য  কেন্দ্রীয় স্ট্রিয়ারিং কমিটি  গণফোরাম রওশন ইয়াজদানী ও সদস্য কেন্দ্রীয় কমিটি ও আহব্বায়ক গণফোরাম হবিগঞ্জ জেলা  এ্যডভোকেট শ্যামল দত্ত কান্তি সহ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দগণ তাদের বক্তব্যে বলেন, দেশে বর্তমানে যে গণজোয়ারের কথা বলা হচ্ছে এর নামে যে লুটপাট চলছে সেটি আগে বন্ধ করতে হবে। আমরাও দেশে প্রকৃত পক্ষে  উন্নয়নের গণজোয়ার চাই এবং দুর্নীতি মুক্ত বাংলাদেশ চাই। বেকার যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হবে।

দু' বার ভোটার বিহীন জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে মানুষের সাথে প্রতারনা করা হয়েছে । এ অবস্হা থেকে বেরিয়ে এসে দেশের মানুষকে প্রকৃত ভোটাধিকার দিয়ে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠা করতে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রতি আহব্বান জানান।  এছাড়াও গণফোরামের সিলেট বিভাগীয় নেতবৃন্দকে দলের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার জন্য বিভিন্ন নিদের্শনা প্রদান করেন।

লতিফুল বারী হামীম বলেন দীর্ঘদিন ধরে যারাই ক্ষমতায় এসেছেন তারাই গণতন্ত্রের পরিবর্তে নিজ গণতন্ত্র প্রতিষ্ঠাতা করেছেন এমন মনোভাব থেকে বের হয়ে আসতে হবে। 

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image