• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাটোরে ডিসির ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
ডিসির ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি
নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ

আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করছে একটি প্রতারক চক্র। 

রোববার (৯ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক ‘ডিসি নাটোর’ পেইজে জরুরি সতর্কমূলক এ বার্তা দেওয়া হয়। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ এর সরকারি ০১৭১...১৫১৫ এই মোবাইল নাম্বারটি ক্লোন করেছে এক প্রতারক চক্র। ক্লোনকৃত মোবাইল নাম্বার থেকে বিভিন্ন লোকজনের কাছে ফোন দিয়ে প্রতারণা করে টাকা চাওয়া হচ্ছে। এ বিষয়ে সবাইকে টাকা-পয়সা না দেওয়া ও সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। থানায় একটি জিডির প্রস্তুতি চলছে। 

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে একটি প্রতারক চক্র বিভিন্ন লোকজনের কাছে টাকা দাবি করছে। এছাড়া বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানো হচ্ছে। কোনো ধরনের তথ্য আদান-প্রদান এবং টাকা-পয়সা না দেওয়ার জন্য সবাই অনুরোধ করছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image