• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পদ্মাপাড়ে ক্রিকেট স্টেডিয়ামের সম্ভাব্যতা যাচাই প্রকল্পের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৪ এএম
পদ্মাপাড়ে ক্রিকেট স্টেডিয়াম প্রকল্পের উদ্বোধন
স্টেডিয়াম প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান

ডেস্ক রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় পদ্মার পাড়ে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের সম্ভাব্যতা যাচাই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে পদ্মা পাড়ে এ প্রকল্পের উদ্বোধন করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই বলেছিলেন পদ্মাপাড়ে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর অফিস থেকে মন্ত্রনালয়ে চিঠি দেওয়া হয়েছে দ্রুত স্টেডিয়ামের কাজটি সম্পন্ন করার জন্য। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। এখানে স্টেডিয়ামটি হয়ে গেলে এই এলাকার অনেক মানুষের উন্নয়নের দ্বার উন্মোচন হবে। আমাদের এলাকার সম্মান বাড়বে।

আরও বলেন, সবকিছু ঠিক থাকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই স্টেডিয়াম নির্মাণ কাজের দৃশ্যমান অগ্রগতি দেখা যাবে। প্রকল্পের সম্ভাব্যতা যাচাইয়ের জন্য ভিস্তারা ও বসত জেভি কে পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তারা স্টেডিয়ামের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেছেন।

জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ, যুগ্ম সচিব শেখ হামিম হাসান, পরিচালক মুহাম্মদ সারওয়ার জাহান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলার চেয়ারম্যান রেজাউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসসহ জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২০২১ সালের ৯ নভেম্বর প্রস্তাবিত এই স্টেডিয়ামের জায়গা সরেজমিনে পরিদর্শন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image