• ঢাকা
  • শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ হাসিনার জন্মদিনে আ. লীগের ‘থ্যাঙ্ক ইউ পিএম’ ক্যাম্পেইন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজ
শেখ হাসিনার জন্মদিনে আ. লীগের ‘থ্যাঙ্ক ইউ পিএম’

নিউজ ডেস্ক : দলীয় সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ‘থ্যাঙ্ক ইউ পিএম’ শীর্ষক একটি ক্যাম্পেইনের আয়োজন করেতে যাচ্ছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ১ মিনিটে আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ঘোষণা দেয়া হয়।

ঘোষণায় বলা হয়, আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজন করতে যাচ্ছে ‘THANK YOU PM’ ক্যাম্পেইন।

‘এ আয়োজনে আমরা বাংলাদেশের সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সমর্থকদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা (ভিডিও) পাঠানোর জন্য আহ্বান করছি।

‘শুভেচ্ছা বার্তার বিষয়বস্তু হিসেবে গত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাকসিনে শেখ হাসিনার ভূমিকা, পদ্মা সেতু, আশ্রয়ণ প্রকল্পসহ সংশ্লিষ্ট এলাকার জীবনমান উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা সম্পর্কে ভিডিও পাঠানোর আহ্বান জানানো হয়েছে। এ ক্ষেত্রে অবশ্যই নির্মিত কোনো অবকাঠামোর সামনে দাঁড়িয়ে ভিডিও ধারণ করে পাঠাতে হবে।  

ভিডিও পাঠানোর নিয়ম

‘ভিডিওর শুরুতেই নিজের নাম, ঠিকানা ও দলীয় পরিচয় (যদি থাকে) দিতে হবে। কোনো প্রকারের এডিট ছাড়া মূল ভিডিও পাঠাতে হবে। প্রত্যেকে এক বা একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন।

‘Google Drive/One Drive-এর লিংক ‘Shareable’ বা ‘Open’ বা ‘Anyone Can Get Access’ - এ অপশনগুলো Enable করে পাঠাতে হবে এবং অবশ্যই ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ বলে ভিডিওটি শেষ করতে হবে।

‘ভিডিও পাঠানোর শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর, ২০২২।

ভিডিও পাঠানোর ঠিকানা: opinion@albd.org’

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image