• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফরিদগঞ্জে বাতিঘর ফাউন্ডেশন’র শীতের পোশাক বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
ফরিদগঞ্জে বাতিঘর ফাউন্ডেশন’র শীতের পোশাক বিতরণ
শীতের পোশাক বিতরণ

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় গরীব, অসহায় ও দুস্থ্য শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলো সামাজিক সংগঠন সময়ের বাতিঘর ফাউন্ডেশন।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে শীত বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনের নের্তৃবৃন্দরা। সংগঠনের আহ্বায়ক কাজী মো. আবু জাফর’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, বিশেষ অতিথি'র বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটন।

এসময় উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আগম দু’শতাধিক অসহায় মানুষের মাঝে শীতের কাপড় ও কম্বল বিতরণ করা হয়৷ শীত বস্ত্র বিতরণে সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন সময়ের বাতিঘরের সদস্য মো. জহিরুল ইসলাম,  দেওয়ান শরীফুল ইসলাম রুবেল, শাহাবুদ্দিন আহম্মেদ সোহান, কাজী আবদুর রশিদ, সিদ্দিকুর রহমান রনি, শামীম হাসানসহ অন্যান্য নের্তৃবৃন্দগণ।

এসময় সংগঠনের আহ্বায়ক কাজী মো. আবু জাফর’র বলেন , উপজেলার বিভিন্ন গ্রামে গরীব, অসহায় ও দুস্থ্য শীতার্তদের মধ্যে ২ দিন ব্যাপি এই শীত বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করবে সংগঠনের সদস্যরা। এছাড়া ইতি পূর্বেও আমরা আমাদের সংগঠনের উদ্যোগে গরীব, অসহায়দের মধ্যে নগদ অর্থ, ত্রাণ, বস্ত্র প্রদান করা হয়। ভবিষ্যতে আমাদের এ কার্যক্রম এ ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ, ‘সময়ের সাথে এগিয়ে আমরা’ এ ¯স্লোগানকে সামনে রেখে করোনাকালীন সময়ে খাবার বিতরণ, বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান, শীত বস্ত্র বিতরণ সহ সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে সময়ের বাতিঘর ফাউন্ডেশনের সদস্যরা।

 

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image