• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক শাহীন, ১১ সদস্যের কমিটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৪ পিএম
১১ সদস্যের কমিটি
জাতীয় শ্রমিক লীগের আহবায়ক শাহীন,

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :  ময়মনসিংহ পরিবহন সেক্টরের জনপ্রিয় শ্রমিক নেতা রাকিবুল ইসলাম শাহীনকে আহবায়ক করে ময়মনসিংহ জেলাশ্রমিকলীগের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা বিশ^ বিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রময়মনসিংহ জেলার মেধাবী শ্রমিক নেতা রাকিবুল ইসলাম শাহীন গত ৩ বছর যাবৎ নিষ্ঠা ও সততার সাথে জেলারশ্রমিক নেতাকর্মীদের সুসংগঠিত করার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

রাকিবুল ইসলাম শাহীন জানান, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে এম আজম খসরু স্বাক্ষরিত এক পত্রে ময়মনসিংহ জেলা শ্রমিক লীগের ১১ সদস্য বিশিষ্ট কমিটি প্রদান করা হয়। কমিটি নিরূপ- আহবায়ক রাকিবুল ইসলাম শাহীন, যুগ্ম-আহবায়ক মোঃ জামাল আহমেদ, সদস্য: মো: জাকারিয়া, বাবু প্রদীপ কুমার রায়, ছানোয়ার হোসেন চানু, নীহারিকা পারভীন ইভা, আজিজুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ নাদিম হোসেন, আশীষ চন্দ্র সরকার, মো: মাসুদ রানা, ইমরান হাসান পল্লব।

আগামী ১ বছরের মধ্যে জেলার আওতাধীন থানা ও ইউনিয়নের সম্মেলন করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে ময়মনসিংহ জেলার পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশনা দেয়া হয়েছে।

শ্রমিকনেতা রাকিবুল ইসলাম শাহীন ১৯৮৭ সাল থেকে ময়মনসিংহে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি যুবলীগের নেতা হিসেবেও রাজনীতির মাঠে লড়াই সংগ্রামে অগ্রণী ভুমিকায় পালন করেন।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image