• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁও সরকারি কলেজের মাঠ ও আশপাশে ১৪৪ ধারা জারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ পিএম
দিনব্যাপী বর্ষবরণ ও পিঠা উৎসবের আয়োজন করে
গফরগাঁও সরকারি কলেজ

নিউজ ডেস্ক:  ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের মাঠ ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আগামীকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে।

উপজেলা নির্বাাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও আবিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আগামীকাল মঙ্গলবার পহেলা ফাল্গুন উৎযাপন উপলক্ষে গফরগাঁও সরকারি কলেজ মাঠে 'আলোর পথে' সেচ্ছাসেবী সামাজিক সংগঠন, 'স্বপ্নচর সমাজকল্যাণ সংস্থা' ও কলেজ কর্তৃপক্ষ পৃথক পৃথকভাবে বসন্তবরণ ও পিঠা উৎসব, বিনামূল্যে চক্ষুশিবির, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বসন্তবরণ উৎসব আয়োজন করেছে। এতে এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় আজ সোমবার বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও আবিদুর রহমান গফরগাঁও সরকারি কলেজ মাঠ ও এর চারপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেন।
গফরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ কাজী ফারুক আহাম্মদ বলেন, পহেলা ফাল্গুন উদযাপন উপলক্ষে কলেজ কর্তৃপক্ষ দিনব্যাপী বর্ষবরণ ও পিঠা উৎসবের আয়োজন করে। কিন্তু তাদের না জানিয়ে আরও দুটি সংগঠন কলেজ মাঠে অনুষ্ঠানের নামে প্রচারণা চালায়। এরপর প্রশাসনের ১৪৪ ধারা জারির চিঠি পেয়ে তাদের কর্মসূচি স্থগিত করেন।

উপজেলা নির্বাাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও আবিদুর রহমান বলেন, সোমবার বিকেল ৫টা থেকে পরদিন মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত গফরগাঁও সরকারি কলেজ মাঠ ও আশাপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image