• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কালেরকণ্ঠের সম্পাদকসহ ১১ জনের বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহারের দাবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের দাবি
মানববন্ধনের ছবি

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক ইনামুল হক চৌধুরীসহ ১১ জনের বিরুদ্ধে হুইপ সামশুল হক চৌধুরীর দায়ের করা মানহানি মামলাসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন জামালপুরের সাংবাদিকরা। ৩০ আগস্ট সকালে জামালপুর প্রেসক্লাবের সামনে প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানান সাংবাদিকরা।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক জাহিদ হাবিব, আনোয়ার হোসেন মিন্টু, মোস্তফা মনজু, জাহাঙ্গীর সেলিম, মো. বজলুর রহমান, জাহাঙ্গীর আলম, কাফি পারভেজ, মজনু মোল্লা, রেজাউল করিম এলান, খাদেমুল হক বাবুল, হাজি আবুল হাসেম, গোলাম রব্বানী নাদিম, জাকারিয়া জাহাঙ্গীর, শাহাবুল আকন্দ প্রমুখ।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সাংবাদিকরা সত্য কথা লিখলেই কিছু অসাধুচক্র ঈর্ষান্বিত হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়রানি এবং নির্যাতনও করা হয়। এরই ধারাবাহিকতায় সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী নিজের এবং তার ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের সন্ত্রাস ও বিভিন্ন অপকর্ম ঢাকতেই বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক ইনামুল হক চৌধুরী, বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সাইদুর রহমান রিমনসহ ১১ জনের বিরুদ্ধে মানহানি মামলা দিয়ে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছেন।

অবিলম্বে ওই মামলাটিসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের দাবি জানান সাংবাদিকরা। একই সাথে হুইপ সামশুল হক চৌধুরী এবং তার ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের সন্ত্রাস ও বিভিন্ন অপকর্মের বিচারের দাবিও জানান সাংবাদিকরা।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image