• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে বঙ্গবন্ধু বইমেলায় ছাড়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৩ পিএম
গফরগাঁওয়ে
বঙ্গবন্ধু বইমেলা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে মুসলেহ উদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগ শনিবার (১৮ মার্চ) পাঁচবাগ ইউনিয়নের শাখচুড়া উচ্চ বিদ্যালয় মাঠের সবুজ চত্ত্বরে দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলা অনুষ্ঠিত হবে । 

ব্রহ্মপুত্র নদের তীরে মনোরম পরিবেশে উক্ত বইমেলা  প্রধান অতিথি  হিসেবে  উদ্বোধন করবেন  ময়মনসিংহ-১০  আসনের  সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল । 

বিশিষ্ট সাংবাদিক, কথা সাহিত্যিক ও মুসলেহ উদ্দিন ফাউন্ডেশনের সভাপতি ফাইজুস সালেহীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. আহমেদ মনিরুছ সালেহীন ।

বঙ্গবন্ধু বই মেলায় ঢাকার স্বনামখ্যাত পঁচিশটি প্রকাশনা প্রতিষ্ঠান  সংস্থা স্টল বরাদ্দ  নিয়েছেন। তন্মধ্যে উল্লেখযোগ্য প্রকাশন গুলো হলো, পাঞ্জেরী, অন্যপ্রকাশ, অনন্যা,বিশ্ব সাহিত্য ভবন, চারুলিপি প্রকাশন, নির্ণায়ক, জয়, বইঘর, মদিনা পাবলিকেশন, কাশফুল, অয়ন , ছায়াবীথি ও মুক্তদেশ ।
 বিশেষ এই বইমেলায় ৫০% ছাড়ে বই বিক্রি করা হবে বলে আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছেন। বঙ্গবন্ধু বইমেলাকে কেন্দ্র করে গফরগাঁও সহ আশেপাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। স্টলগুলোকে বর্ণিল সাজে সজ্জিত করা হচ্ছে।

এছাড়াও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৫ শিক্ষার্থীকে (প্রতিজনকে) ১০ হাজার টাকার করে মেধা বৃত্তি দেওয়া হবে। সেই সাথে  থাকছে দিনব্যাপী মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image