• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নোয়াখালীতে কারাগারে হাজতির মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
কারাগারে হাজতির মৃত্যু
কারাগারে হাজতির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা কারাগারে এক হাজতির মৃত্যু হয়েছে। নিহত সাগর (২৯) জেলার সোনাইমুড়ী উপজেলার বাগদিয়া গ্রামের শফি উল্যার ছেলে। সে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলার আসামি ছিলেন।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে কারাগারে অসুস্থ হয়ে পড়লে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক পৌনে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আজ সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী জেলা কারাগারে হাজতিদের তালামুক্ত করে দেওয়ার পর হাজতি সাগর গুম থেকে উঠে কারা অভ্যন্তরে হাঁটার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যায় এবং বুক ব্যথা অনুভব করলে কারা কর্তৃপক্ষের লোকজন প্রথমে তাকে উদ্ধার করে কারা কর্তৃপক্ষের হাসপাতালে চিকিৎসা প্রদান করেন।  

দ্রুত কারারক্ষীদের মাধ্যমে তাঁকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর সকাল পৌনে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম আরও বলেন, ময়নাতদন্ত শেষে সাগরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে। তার মৃত্যুর পর তাঁর পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।  

 

ঢাকানিউজ২৪.কম / গিয়াস উদ্দিন রনি/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image