• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জের চৈত্রকোলে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৮ পিএম
চৈত্রকোলে বিট পুলিশিং সমাবেশ
বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জ উপজেলার  চৈত্রকোল ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধার পুর্বে চৈত্রকোল ইউনিয়ন পরিষদের আয়োজনে অনন্তরামপুর বালিকা উচ্চ  বিদ্যালয়ে মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পীরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, সহকারী পুলিশ সুপার ডি সার্কেল কামরুজ্জামান, ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, চৈত্রকোল বিট অফিসার শিফু, চৈত্রকোল ইউনিয়নের চেয়ারম্যান আরিফুজ্জামান শাহ্, টুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মন্ডল,  মদনখালি ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ মঞ্জু, ভেন্ডাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদেকুল প্রমুখ । 

অনুষ্ঠানে পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, মানুষ কে সেবা দিতে প্রতিটি ইউনিয়নে পুলিশের বিট অফিস চালু রয়েছে। বিট পুলিশের মাধ্যমে সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে সেবা দিয়ে যাচ্ছে এবং সাধারন মানুষ এর সুফল পাচ্ছেন । 

এছাড়া গত ১০ অক্টোবর  খেতাবের পাড়ার উচ্চ বিদ্যালয়ের স্কুল ছাত্রের হত্যার ঘটনার ব্যাপারে তিনি দুঃখ প্রকাশ করে বলেন  যারা ঘটনার সাথে প্রকৃতই তারা বিচারের আওতায় আসবে । যারা জড়িত নয় তাদের ভয়ের কোন কারন নেই । আর এ ব্যাপারে তিনি এলাকাবাসীর সহযোগীতা প্রত্যাশা করেন । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image