• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুক্তি পেল সঙ্গীতশিল্পী শর্মিলীর 'আমি দূর হতে তোমারেই দেখেছি'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪০ পিএম
মুক্তি পেল 'আমি দূর হতে তোমারেই দেখেছি'
সঙ্গীতশিল্পী শর্মিলী চ‍্যাটার্জী

বিনোদন ডেস্ক : এবার সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী  'আমি দূর হতে তোমারেই দেখেছি' শিরোনামের মিউজিক ভিডিও নিয়ে এলেন। গানটি (২৩ মার্চ) বৃহস্পতিবার  বিকাল ৫ টায় ফার্মগেটের স্কাই রেস্টুরেন্টে শুভ উদ্বোধন করা হয় । গানটির গীতিকার গৌরি প্রসন্ন মজুমদার। 

সুর কিংবদন্তি সঙ্গীত শিল্পী হেমন্ত মুখোপাধ‍্যায়। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এএইচ তূর্য। ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী ও শ্যামল মুখার্জী। আরও অভিনয় করেছেন মিজান ও আলামীন। চিত্রধারণ করেছেন শিউল বাবু। ভিডিও সম্পাদনায় এসএম তুষার।   প্রযোজক:  এমডি হেলাল উদ্দিন হাই। ভিডিওটি ইউটিউব চ‍্যানেল: APS Entertainment BD তে দেখা যাচ্ছে।

উল্লেখ্য যে, "আমি দূর হতে তোমারেই দেখেছি" আবেদনময়ী ও সুরময়ী সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর চতুর্থ মিউজিক ভিডিও। ইতোপূর্বে তিনি  “মা তোমার জন্য ”  “কতবার ভেবেছিনু” ও “দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে” শিরোনামে আরও তিনটি অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা ইতোমধ্যে ব‍্যাপক সাড়া ফেলেছে।  বিচক্ষণশীল দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়েছে।

ব্যক্তি জীবনে সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী আইন পেশার সাথে জড়িত। তাঁর স্বামী অ‍্যাডিশনাল ডিআইজি শ‍্যামল কুমার মুখার্জী। যিনি বাংলাদেশ হাইওয়ে পুলিশে কর্মরত আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image