• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ সিটি নতুন মডেল শহর হবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
ময়মনসিংহ সিটি নতুন মডেল শহর হবে
সিটি মেয়র

নজরুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ২৬ নং ওয়ার্ডে শনিবার দুপুরে ৫ টি রাস্তার নির্মাণকাজ উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।  যার মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিলোমিটার।
 শিকারীকান্দায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ৯ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে নির্মিতব্য এ সড়কসমূহের উদ্বোধন করেন মেয়র। এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাসী। তিনি সিটি কর্পোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন। এ থেকে আমরা নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে বেশি বরাদ্দ দিয়েছি। সিটির নতুন গ্রামাঞ্চলকে ঢেলে সাজিয়ে মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই।

মেয়র জানান, নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহকে পরিকল্পনামাফিক সাজানোর এখনও সুযোগ রয়েছে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পরিকল্পনামাফিক বাড়ি নির্মাণ এবং ড্রেন ও রাস্তার জন্য ছাড়ের মানসিকতা না থাকলে কাঙ্ক্ষিত পরিবর্তন আনা সম্ভব নয়।

 উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- রেনু মহাজন বাড়ি থেকে রহিমের দোকান পর্যন্ত বিসি রাস্তা, শিকারীকান্দা খামার  ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, বাড়েরার পুল থেকে ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, ঝিগাতলা মোড় থেকে গোফিবাড়ি মোড় পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা এবং বাদশা মাস্টারের বাড়ি  নটরডেমে কলেজ পর্যন্ত বিসি রাস্তা। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেমে সহ নাগরিকসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় এ সড়কসমূহ নির্মাণ করা হচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম শফিক,  আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image