• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিষেধাজ্ঞার তালিকায় আরও অনেক নাম আছে: গয়েশ্বর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
নিষেধাজ্ঞার তালিকায় অনেক নাম
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

ডেস্ক রিপোর্টার: আমেরিকা নিষেধাজ্ঞার তালিকায় মাত্র সাতজনের নাম প্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আরও অনেক নাম আছে যেগুলো পর্যায়ক্রমে প্রকাশিত হবে। বর্তমান মন্ত্রী পরিষদের কোনও সদস্যই বিশ্বের কোনও দেশে প্রবেশ করার অনুমতি পাবে না।

বুধবার বগুড়ায় দলের চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে একথা বলেন তিনি।

তিনি আ'লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগের কোনও নেতা এবং আপনাকেও অন্য কোনও দেশ প্রবেশ করতে দেবে না। তাই দেশেই যেহেতু থাকতে হবে তাই দেশের জনগণের সঙ্গে আপস করুন, বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চান৷

বগুড়া জেলা বিএনপি আয়োজিত এ সমাবেশে জেলার ১২ উপজেলা থেকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নামে বগুড়া শহরে। জেলা বিএনপি কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে আয়োজন করা সমাবেশে আসা নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে জড়ো হন।

এসময় সকাল থেকে টানা কয়েক ঘন্টা শহরজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালুসহ রাহশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিএনপি নেতারা এবং বিএনপি ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতারা।

বক্তারা সমাবেশে সরকারের বিভিন্ন কার্যকালাপের তীব্র সমালোচনা করে দাবি করেন, আইনের অপব্যাখ্যা দিয়ে বেগম জিয়াকে চিকিৎসা থেকে বঞ্চিত করছে সরকার। সরকারের নির্দেশেই তিলে তিলে তাদের নেত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।

প্রধানমন্ত্রী তার বাবা হত্যার প্রতিশোধ নিতেই দেশের জনগণের ওপর এইসব নির্যাতন চালাচ্ছে বলেও দাবি করেন বিএবপি নেতারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image