• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জের ১০ ইউনিয়নের ইউপি নির্বাচন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:০৪ পিএম
পুলিশের গাড়ীতে হামলা চালিয়ে ব্যালট পেপা
বেসরকারিভাবে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীদের ছবি

বখতিয়ার রহমান,পীরগঞ্জ, রংপুর:   রংপুরের পীরগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়নে কিছুটা বিক্ষিপ্ত ঘটনার মধ্যে দিয়ে ১০ টি ইউনিয়নে ১১ নভেম্বব বৃহস্পতিবার ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে ।

নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তারা হলেন, চৈত্রকোল ইউনিয়নে আরিফুজ্জামান শাহ (নৌকা), ভেন্ডাবাড়ি ইউনিয়নে ছাদেকুল ইসলাম (নৌকা),বড়দরগাহ ইউনিয়নে মাফিয়া আকতার শীলা (আনারস), কুমেদপুর ইউনিয়নে সাংবাদিক আমিনুল ইসলাম (নৌকা),মদনখালী ইউনিয়নে নুর মোহাম্মদ মনজু (চশমা), টুকুরিয়া ইউনিয়নে আতাউর রহমান মন্ডল (নৌকা), সানেরহাট ইউনিয়নে মেজবাহুর রহমান (নৌকা), পাঁচগাছি ইউনিয়নে বাবলু মিয়া ( নৌকা), চতরা ইউনিয়নে এনামুল হক শাহীন (নৌকা) ও কাবিলপুর ইউনিয়নে রবিউল ইসলাম রবি (নৌকা) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এদিকে নির্বাচনী ফলাফল নিয়ে পাঁচগাছি নাইয়ার বাজার নামক স্থানে পুলিশের গাড়ীতে হামলা চালিয়ে ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে । নির্বাচনের ফলাফল নিয়ে  বড়দরগাহ ইউনিয়নের বড়আমবাড়ী ভোট কেন্দ্র ও ভেন্ডাবাড়ীতেও সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি হয়। এতে পুলিশের ছোঁড়া রাবার বুলেটে এনামুল ও খায়রুল সহ প্রায় ১০ জন আহত হয় । এছাড়া পীরগঞ্জের আর কোথাও তেমন কোন সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি হয়নি ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image