• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাভারে বৃষ্টি উপেক্ষা করেই বঙ্গবন্ধুর শোকের দোয়া  সম্পন্ন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:০৫ পিএম
বৃষ্টি উপেক্ষা করেই বঙ্গবন্ধুর শোকের দোয়া
অনুষ্ঠানের ছবি

শাকিল শেখ, সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনে বৃষ্টি উপেক্ষা করে ছাতা নিয়ে মঞ্চে বসে অনুষ্ঠান শেষ করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

মঙ্গলবার ১৭ আগস্ট বিকালের দিকে মুষলধারে বৃষ্টির ভেতর আশুলিয়ার ঘোষবাগ এলাকায় ধানমন্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ আয়োজনে গিয়ে দেখা গেছে, মঞ্চসহ সাধারণ মানুষ বসার জন্য মাথার উপরে হালকা চান্দুয়া থাকলেও বৃষ্টির পানি পরছিলো সবার উপর। এরমধ্যেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানসহ মঞ্চে উপস্থিত নেতারা বক্তব্য প্রদান করেন। এতে দর্শক সাড়িতে থাকা সাধারণ মানুষ বৃষ্টিতে ভিজেই তাদের বক্তব্য শুনেন।

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, মুক্তিঝোদ্ধের পরাজিত দল পাকিস্তানের দোষরাসহ তাদের সকলের ষড়যন্ত্রে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়। যাদের হত্যা করা হয়েছে তারা প্রত্যাকটি ব্যক্তি যোগ্য লোক ছিলো। আর সেই হত্যাকারীরা রয়ে গেছে এখনো বিএনপির ভেতর। বিএনপি সব সময় চায় আওয়ামী লীগের ক্ষতি করতে। বঙ্গবন্ধুকে হত্যা করেও তারা ক্ষান্ত হয়নি।

আলোচনাসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবর রহমান শাহেদ, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহাম্মদ মাস্টার ভুইঁয়া,   সাবেক আশুলিয়া থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহাম্মেদ ভূইয়া, ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি আমিনুল ইসলাম আকাশসহ অন্যান্য নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / শাকিল শেখ

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image