• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় জীবন বীমার কর্মকর্তার মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৬ পিএম
ট্রেন,দুর্ঘটনা
প্রতীকী ছবি- ট্রেইন দুর্ঘটনা

নিউজ ডেস্ক

রাজধানীর খিলগাঁও রেলগেটে ট্রেনের ধাক্কায় জীবন বীমা করপোরেশনের জুনিয়র অফিসার সাইদুল আলম তপনের (৫৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মৃত সাইদুল রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় থাকতেন।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আহমেদ বিশ্বাস গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর সাইদুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্ত্রী রিতা জানান, তিনি রাজধানীর জুরাইন এলাকায় একটি কিন্ডারগার্টেনের মালিক ও  প্রধান শিক্ষক। সকালে তার স্বামী কর্মস্থলের জন্য বেরিয়ে যায়, তিনিও স্কুলের জন্য বেরিয়ে যান। পরে সংবাদ পেয়ে হাসপাতালে এসে স্বামীর মরদেহ দেখতে পান।

তিনি জানান, স্বামী সাইদুল আলম মতিঝিল জীবন বীমা কর্পোরেশনে জুনিয়র অফিসার ছিলেন। হাসপাতালে এসে জানতে পারি তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তবে খিলগাঁও বাগিচা এলাকায় কেন গিয়েছিলেন তা জানি না।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)  বাচ্চু মিয়া জানান মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।এদিকে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ‌ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস বলেন, হাসপাতাল পুলিশ ক্যাম্প থেকে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image