• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে গৃহ প্রদান উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
রাণীশংকৈলে
গৃহ প্রদান উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার”এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে আগামী ২২ মার্চ জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ বলেন, "মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন (ক-শ্রেণীর) পরিবারকে পূর্নবাসনের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যক্রমের আশ্রয়ণ-২ প্রকল্প হতে প্রত্যেক পরিবারকে একটি সেমিপাকা গৃহসহ ২ শতাংশ জমি প্রদানের জন্য বরাদ্দ প্রদান করা হয়। 

এ উপজেলায় সর্বশেষ বরাদ্দকৃত ৩৭০ টি ঘরের মধ্যে ১৬০ জনকে ‘ক’ শ্রেণীর তালিকা হালনাগাদ করে ঘরের কাজ সম্পন্ন করা হয়েছে। যা আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে  ২৯ হাজার ৫৭৯ টি ঘর উদ্বোধনের মাধ্যমে হস্তান্তর করবেন। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়াম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা, প্রকল্প বাস্বায়ন অফিসার স্যামুইল মার্ডি, প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় ২৫ জন সাংবাদিক উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত : আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এ উপজেলায় ইতোমধ্যে ১ম ২য় ও ৩য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ১৩ শত ৬৮ টি পরিবারকে পূনর্বাসনের জন্য ঘর দেয়া হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image