• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কা মাঠে নেমেছে লঙ্কানরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
দুই রিচার্ডসনের অল্পতেই থেমে গেল লঙ্কান ইনিংস
সিরিজের চতুর্থ ইনিংস

ডেস্ক রিপোটার: অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কা মাঠে নেমেছে অন্তত একটি জয়ের জন্য। তবে তাতেও বাধা হয়ে যাচ্ছে অজি বোলাররা। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সিরিজের চতুর্থ ম্যাচে অজিদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ১৩৯ রান সংগ্রহ করে লঙ্কানরা। অজিদের হয়ে দুটি করে উইকেট পান ঝাই এবং কেন রিচার্ডসন।

অস্ট্রেলিয়ায় এসে লঙ্কান দল যেন টি-টোয়েন্টি খেলা ভুলেই গেছে। সাবেক টি-টোয়েন্টি চ্যাম্পিয়নরা অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম তিন ম্যাচ হেরে সিরিজ হেরে গেছে। তারপরও একটি জয়ের জন্য শুক্রবার টসে হেরে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা। তবে শুরুটা দারুণ করেছিল লঙ্কান দুই ব্যাটসম্যান নিসাঙ্কা এবং কুশল মেন্ডিস। এই দুই ব্যাটসম্যানকে হারানোর পরও ভালোই খেলছিল আসালাঙ্কা।

তবে আসালাঙ্কার উইকেট খোয়ানোর পর যেন তাসের ঘরের মতো ভেঙে পড়ল লঙ্কান ইনিংস। ঝাই রিচার্ডসন এবং কেন রিচার্ডসনের বোলিং তাণ্ডবে শেষ ১২ রানে ৬ উইকেট হারায় শ্রীলঙ্কা। এ ছাড়াও একটি করে উইকেট পান জাম্পা এবং অ্যাগার। লঙ্কানদের হয়ে সর্বোচ্চ রান করেন পাথুম নিসাঙ্কা। চতুর্থ টি-টোয়েন্টি জেতার জন্য অজিদের দরকার ১৪০ রান।

এদিকে সিরিজ আগেই নিশ্চিত হওয়ায় অস্ট্রেলিয়ার সেরা তিন বোলার কামিন্স, হ্যাজলউড এবং স্টার্ককে ছাড়াই এদিন মাঠে নামে তারা। সামনে পাকিস্তান সফর থাকায় কোচ বিশ্রামে রেখেছে এই তিন পেসারকে।    

অস্ট্রেলিয়া একাদশ
অ্যাস্টন অ্যাগার, বেন ম্যাকডারমট, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), জশ ইংলিশ, গ্ল্যান মাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, অ্যাডাম জাম্পা

শ্রীলঙ্কা একাদশ
পাথুম নিসাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, দিনেশ চান্দিমাল, দাসুন শানাকা (অধিনায়ক), চমিকা করুনারত্নে, দুষ্মন্ত চামেরা, মহেশ থেকশান, জেফরি ভ্যান্ডারসে, লাহিরু কুমার

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image