• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুলিশ পরিদর্শক পদে ৩০ কর্মকর্তার পদোন্নতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪০ এএম
পুলিশ পরিদর্শক পদে ৩০ কর্মকর্তার পদোন্নতি
পুলিশ পদোন্নতি

ডেস্ক রিপোর্টার : পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদে ১৭ জন, সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে ১১ জন এবং পুলিশ সার্জেন্ট থেকে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদে ২ জনসহ মোট ৩০ জন কর্মকর্তাকে বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পদোন্নতি দেয়া হয়েছে।

বুধবার (৩১ মে) পুলিশ হেডকোয়ার্টারের এআইজি (আরঅ্যান্ডসিপি-২) শাখা থেকে ৩টি আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদে পদোন্নতি পাওয়া পুলিশ সদস্যরা হলেন: এসআই নাসির উদ্দীন রাসেলকে কক্সবাজারে, প্রদীপ কুমার সানাকে খুলনায়, দিলীপ কুমার বিশ্বাসকে সাতক্ষীরায়, মো. আব্দুল খালেককে গাইবান্ধায়, রাজু কামালকে দিনাজপুরে, মো. সোহেল চৌধুরীকে ঢাকায়, বাদল কুমার মন্ডলকে কুড়িগ্রামে, মো. নূরে আলম সিদ্দিকীকে পাবনায়, মো. জুলহাজ উদ্দীনকে রাজশাহীতে, সুকল্যান বিশ্বাসকে খুলনায়, হারুন অর-রশিদকে মানিকগঞ্জে, ভত্তির ব্যানার্জীকে মুন্সীগঞ্জে, মো. লালবুর রহমানকে রাজশাহীতে, মো. মনিরুল ইসলামকে নড়াইল, সুজিত কুমার গোমস্তাকে পিরোজপুরে, রোকনুজ্জামানকে ঝিনাইদাহে, মো. হুমায়ূন কবিরকে নওগাঁয় বদলি করা হয়েছে।  

সাব-ইন্সপেক্টর (সশস্ত্র) থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে পদোন্নতি পাওয়া পুলিশ সদস্যরা হলেন: এসআই (সশস্ত্র) মো. সাহাব উদ্দিনকে কুমিল্লায়, মো. আবুল কালাম আজাদকে শরীয়তপুরে, মো. নাজমুল হককে ঝালকাঠি, মো. নাছির উদ্দিনকে লক্ষ্মীপুরে, মো. ইদ্রিস আলীকে পঞ্চগড়ে, আব্দুর রশিদ খানকে মাদারীপুরে, মো. আলী হোসেনকে ময়মনসিংহে, মো. হাবিবুর রহমান খানকে টাঙ্গাইলে, মো. আবুল কালাম আজাদকে বরিশালে, মো. ফজলুল হককে সিলেটে, মো. আলাউদ্দিন হাওলাদারকে ঝালকাঠিতে বদলি করা হয়েছে।  

পুলিশ সার্জেন্ট থেকে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদে পদোন্নতি পাওয়া পুলিশ সদস্যরা হলেন: সার্জেন্ট মীর গোলাম সরওয়ারকে সিরাগঞ্জে, সার্জেন্ট মো. মাহবুর রহমানকে নওগাঁয় বদলি করা হয়েছে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image