• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিশু নিখোঁজের ৩ ঘন্টা পর গলাকাটা মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪০ পিএম
৫ বছরের শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
শিশু আবু বকর সিদ্দিক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় ৫ বছরের এক শিশু নিখোঁজের তিন ঘন্টা পর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শহরের কান্দিপাড়া এলাকার মাসু মিয়ার বাড়ির টিউবওয়েলের পাড় থেকে বস্তাবন্দি অবস্থায় আবু বকর সিদ্দিক (৫) মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার হাসান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যা থেকে শিশু আবু বকরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে বাড়ির লোকজন পার্শবর্তী মাসু মিয়ার বাড়ির টিউবওয়লের পাশে রক্তাক্ত বস্তা দেখতে পেয়ে তা খুললে আবু বক্করকে রক্তাক্ত অবস্থায় বস্তবন্দি দেখতে পায়। পরে তারা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক  মৃত ঘোষনা করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক রেজা বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় প্রতিবেশী সাব্বিরের ঘরে রক্তের দাগ পাওয়ায় সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনাটির গভীর তদন্ত চলছে। ঘটনার সাথে যারাই জড়িত রয়েছে তাদেরকে দ্রুত রহস্য উদঘাটন করে আইনের আওতায় আনা হবে।

সকালে নিহতের পরিবার ও এলাকাবাসী শিশু হত্যাকারীদের ফাঁসি চেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image