• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

করোনাকালীন শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দেননি: পররাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
করোনাকালীন শেখ হাসিনা
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

ডেস্ক রিপোর্টার: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কোভিড-১৯ পরিস্থিতির মধ্যে যখন অনেকেই কর্মহীন হয়ে পড়েছিল তখনও শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দেননি। তাঁর গতিশীল নেতৃত্বে করোনা পরিস্থিতি ভালোভাবে মোকাবিলা করা সম্ভব হয়েছে। করোনাকালীন লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রী দরিদ্রদের বিশেষ সহায়তা দিয়েছেন যাতে তাদের জীবনধারণে অসুবিধা না হয়।

মন্ত্রী রবিবার সিলেট সদর উপজেলার দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা ভাগ্যবান যে, শেখ হাসিনার মতো একজন রাষ্ট্রনায়ক পেয়েছি। বিভিন্ন রকমের সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচির আওতায় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অনেক ধরনের ভাতা প্রদান করে যাচ্ছে, যা সাধারণ মানুষের জীবনধারণে বিশেষভাবে সহায়তা করছে।

ড. মোমেন সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের সাধারণ জনগণের চাহিদার প্রতি আরও মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সিলেটবাসীর কল্যাণে এবং তাদের যেকোন প্রয়োজনে তিনি সবসময় তাদের পাশে রয়েছেন। সিলেটের উন্নয়নে যেকোনো প্রয়োজনে নির্দ্বিধায় তাঁকে জানাতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান সিলেট-১ আসনের সংসদ সদস্য মোমেন।


সিলেট সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী মিসেস সেলিনা মোমেন, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমেদ ও জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান হেলেন আহমেদ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image