• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দারিদ্র্যমুক্ত রাষ্ট্রগঠনে বিশেষ কর্মপরিকল্পনা গ্রহণ:আবুল হাসানাত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
রাষ্ট্রগঠনে বিশেষ কর্মপরিকল্পনা
আবুল হাসানাত আব্দুল্লাহ

ডেস্ক রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্রগঠনে ‍‘রূপকল্প ২০৪১’ কে সামনে রেখে বিশেষ কর্মপরিকল্পনা গ্রহণ করেছে। সরকারের লক্ষ্য বাস্তবায়নের পূর্বশর্ত স্থিতিশীল আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা নিশ্চিতকরণ। দুর্নীতি, মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মানুষের নিরাপদ জীবন ও শান্তিপূর্ণ বাংলাদেশ গঠন করতে হবে।

বুধবার বরিশাল জেলার গৌরনদীস্থ সেরালের নিজ বাসভবন চত্বরে গৌরনদী উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হাসানাত বলেন, একটি দক্ষ, সেবামুখী, কল্যাণধর্মী ও দায়বদ্ধ জনপ্রশাসন গড়ে তুলতে এবং বাংলাদেশকে উচ্চমধ্যম আয়ের দেশ হিসেবে পরিণত করতে প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে। বর্তমান সরকারের নির্বাচনি ইশতেহার ঘোষিত অঙ্গীকার বাস্তবায়নে সুশাসন নিশ্চিত করতে হবে।

আবুল হাসানাত আবদুল্লাহ্ গৌরনদী উপজেলার চলমান স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, কৃষি, বনায়ন ও ভৌত অবকাঠামো খাতে গৃহীত প্রকল্পসমূহ নির্দিষ্ট সময়সীমার মধ্যে স্বচ্ছতার সাথে বাস্তবায়নের পরামর্শ দেন।  

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image