• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে আন্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে
আন্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বেগুনবাড়ি এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে নীচ দিয়ে আন্ডারপাস নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে পাচ গ্রামের সাধারন মানুষ ও স্কুল কলেজের শিক্ষার্থী এলাকাবাসী।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বেগুনবাড়ি এলাকায় মানববন্ধনে বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীসহ নানা শ্রেণিপেশার হাজারো নারী-পুরুষ অংশ গ্রহণ করেন। এ আন্ডারপাস হলে পাচ গ্রামের সাধারন মানুষের কষ্ট লাগব হবে বলে দাবী করেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিদিন সড়কটি দিয়ে পারাপার হচ্ছে কয়েক হাজার মানুষ, বেগুনবাড়ি পূর্ব-পশ্চিমপাসের মাঝে কোন চলাচলের রাস্তা না থাকায় প্রতিদিনই একটি না একটি দুর্ঘটনা ঘটেই যাচ্ছে। মহাসড়কের কাজ শেষ হওয়ার আগেই সড়ক পারাপারে বেগুনবাড়ি এলাকায় একটি আন্ডারপাস নির্মাণের জন্য কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।

এরআগে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন হাজী মো. সাদেক, নূর হোসেন, শাহিদুল ইসলাম, আল আমিন, বাপ্পি, ইউনুস, ইয়াসিন, জ্যোৎস্না, হোসনে আরা বেগম, মাহফুজা বেগম, নাগিনা বেগম, রত্না বেগম, মুন্নি বেগম, সাহিদা বেগম, মুক্তা বেগম, আলেয়া বেগম,নাজমাসহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image