• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে গ্রামীণ উন্নয়ন কৃষি মেলা উদ্বোধনে এমপি শিবলী সাদিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
গ্রামীণ উন্নয়ন কৃষি মেলা উদ্বোধন
কৃষি মেলা উদ্বোধনী অনুষ্ঠান

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় "কৃষি মেলা-২২-২৩ জুন -২০২২,এর উদ্ভোধন করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। ২২ জুন বিরামপুর উপজেলা পরিষদ চত্তরে কৃষি মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, পৌরসভা মেয়র অধ্যক্ষ আক্কাস আলী সহ স্হানীয় সরকারি দলের অন্যান্য নের্তবৃন্দ সহ বিরামপুর প্রেসক্লাব সভাপতি মোঃ আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান ও সকল সদস্য গণ। উক্ত কৃষি মেলায় বিভিন্ন জাতের গাছের চারার ষ্টল প্রদশিত হয়েছে। যার মধ্যে কৃষি জাতের চারার ষ্টল বেশী দেখা যায়।

এবিষয়ে তারা বলেন,কৃষি প্রধান দেশ বাংলাদেশ,কৃষির উপর আরও সকল জোর দিতে হবে। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ফলো করা হয়েছে। তারা আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কৃষি প্রধান দেশের সৌন্দর্য উন্নয়ন জোরদার করতে হলে সকল কে একটি করে গাছ লাগাতে হবে। অনেক উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি উৎযাপিত হয়েছে। মেলা শেষে অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ রেজওয়ান আলী/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image