• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে মাদক বিরোধী সেমিনার ও ইফতার অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৭ পিএম
ফুলবাড়ীতে মাদক বিরোধী সেমিনার ও ইফতার অনুষ্ঠিত
সেমিনার ও ইফতার অনুষ্ঠিত

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী ইসলামীক লাইব্রেরীর উদ্যোগে ও মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূর্ণবাসন কেন্দ্র ‘‘তওবা’’ এর সহযোগীতায় মাদক বিরোধী সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২০ রমজান শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ সংলগ্ন রাবেয়া কমিউনিটি সেন্টারে মাদক বিরোধী সেমিনারে পৌর ঈদগাহ্ কমিটির সেক্রেটারী মোঃ হারুন-উর-রশীদ এর সঞ্চালনায়, মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূর্ণবাসন কেন্দ্র ‘‘তওবা’’র প্রতিষ্ঠাতা মোঃ ইমদাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদকের কুফল বিষয়ে বক্তব্য রাখেন, ফুলবাড়ী পৌর মেয়র,মোঃ মাহমুদুল হাসান লিটন।

মাদক বিরোধী আলোচনায় আরোও বক্তব্য রাখেন,ফুলবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ হারুন-উর-রশীদ,এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট(এডিডি)র নির্বাহী পরিচালন আহাদুজ্জামান আহাদ। নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক মোঃ মানিক মন্ডল,ফুলবাড়ী হোমিক চিকিৎক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ সোলায়মান মন্ডলসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। পরে ফুলবাড়ী বায়তুন নুর জামে মসজিদের খতিব মওলানা রমজান আলীর পরিচালনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image