• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হিজলায় আ'লীগ নেতাকে অপহরণ করে হাতুরী পেটা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৮ পিএম
আ'লীগ নেতাকে হাতুরী পেটা 
অপহরণ

মো. জাহিদুল ইসলাম, বরিশাল প্রতিনিধি : বরিশাল হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং তার ভাতিজাকে অপহরণ করে হাতুরি পেটা করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্বার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে মেডিকেলে চিকিৎসাধীন আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী (৬৫) জানান, গত ৪ নভেম্বর হিজলা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে তিনি সাবেক সাধারণ সম্পাদক ও হিজলা-গৌরবদী ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের সমর্থক ছিলেন। এ কারণে তার উপর ক্ষিপ্ত ছিলো বর্তমান সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার।

আলাউদ্দিন বেপারী বলেন, শনিবার বেলা ১১টার দিকে তিনি ও তার ভাতিজা আব্দুল মান্নান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে যান। এসময় এনায়েত হোসেন হাওলাদারের ২০/২৫ জন সমর্থকরা তাদের অপহরণ করে উপজেলা সদরের জামাল দফাদারের বাড়ির সামনে নিয়ে হাতুরি পেটা করে ফেলে রাখেন। খবর পেয়ে হিজলা থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image